ভাগ্নির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভাগ্নির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস : মামা হিসেবে আপনার আদরের প্রিয় ভাগ্নিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য বিশেষ জন্মদিনের স্ট্যাটাস খুঁজছেন? তাহলে এই পোষ্টটি একবার পড়ে দেখুন। আশা করি অনেক ভালো লাগবে আপনার ভাগ্নির জন্য লেখা জন্মদিনের মেসেজ বা এসএমএস গুলো।

ভাগ্নির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

কতো ছোট ছিলি তুই। তোকে কোলে নিয়েছিলাম কতো ঘুরেছিলাম। ছোট ছোট হাত, ছোট ছোট পা। সেই ছোট্ট মেয়েটা আজকে কতো বড় হয়ে গেছে। শুভ জন্মদিন আমার কলিজার টুকরা ভাগ্নি।

দেখতে দেখতে কতো বছর পার হয়ে গেলো। আমার বোনের কোল আলো করে যে ছোট মেয়েটি এসেছিলো পৃথিবীতে, সেই ছোট মেয়েটি এখন নিজেই মা হয়েছে। জন্মদিনের অনেক শুভ কামনা রইলো তোমার জন্য। শুভ জন্মদিন ভাগ্নি।

আগে তো চকলেট হাতে পেলেই মহা খুশি হতে। কিন্তু এখন তো আমার আদরের ভাগ্নী অনেক বড় হয়ে গেছে। মামার কাছে কোনো বিশেষ আবদার কি আছে এবারের জন্মদিনে? শুভ জন্মদিন ভাগ্নী আমার।

ভাগ্নি যতই বড় হোক না কেনো, আমার কাছে তো সেই আগের ছোট্ট বাবুই মনেহয়। আমার আদরের সেই ছোট্ট ভাগ্নির জন্য রইলো জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা। শুভ জন্মদিন।

তোর আম্মুর জন্মের পরে অনেক অনেক খুশি হয়েছিলাম এই ভেবে যে এখন আর আমি একা না, আমার একটা ছোট বোন আছে। অনেক আদর করতাম তোর আম্মুকে। আমার সেই আদরের ছোট বোনের একমাত্র মেয়ে তুই। তুই যে আমার কতোটা প্রিয়, সেটা বলে বোঝাতে পারবো না। শুভ জন্মদিন আমার প্রিয় ভাগ্নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


18 − five =