ক্যারিয়ারের শুরুতে শাহরুখ খান জেলে গিয়েছিলেন!

ক্যারিয়ারের শুরুতে শাহরুখ খান জেলে গিয়েছিলেন
ক্যারিয়ারের শুরুতে শাহরুখ খান জেলে গিয়েছিলেন

ক্যারিয়ারের শুরুতে শাহরুখ খান একবার জেলে গিয়েছিলো বলে জানান তিনি নিজেই! David Letterman এর সঞ্চলনায় নেটফ্লিক্সে My Next Guest Needs No Introduction নামের এক অনুষ্ঠানে শাহরুখ খান স্বীকার করেন যে এক ম্যাগাজিনের সম্পাদকের সাথে খারাপ ব্যবহার করার জন্য তাকে জেলে যেতে হয়েছিলো।

শাহরুখ খান সেই ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, সেই সময় ছিলো না Social Media (Facebook, Twitter, Instagram, Whatsapp, etc.) আর এখনকার মতো এতো টিভি চ্যানেলও ছিলো না। ছিলো শুধুমাত্র খবরের কাগজ ও ম্যাগাজিন। অনলাইনে কোন খরের ওয়েবসাইট ও ছিলো না এখনকার মতো।

ক্যারিয়ারের শুরুতে শাহরুখ খান জেলে গিয়েছিলেন
ক্যারিয়ারের শুরুতে শাহরুখ খান জেলে গিয়েছিলেন

সেসময় ক্যারিয়ারের শুরুতে শাহরুখ খান যেহেতু নতুন ছিলেন তাই তার নামে কোনো ভুল খবর প্রকাশ হলেও তিনি রেগে যেতেন। এমনই একটি ভুল খবর প্রকাশ করা হয়েছিলো একবার, এতে বেশ রেগে যান শাহরুখ খান।

তার নামে ভুল খবর প্রকাশ করা ম্যাগাজিনের সম্পাদককে ফোন করেছিলেন প্রতিবেদন কে লিখেছে সেটা জানার জন্য। ঐ সম্পাদক শাহরুখ খানকে বোঝানোর চেষ্টা করেন যে খবরটা মজা করে প্রকাশ করা হয়েছে, এখানে রাগের কিছুই নেই। কিন্তু এতে শান্ত হননি শাহরুখ খান। ঐ সম্পাদকের অফিসে গিয়ে তার সাথে খারাপ ব্যবহার করেন।

তারপর একদিন শ্যুটিং করার সময় পুলিশ আসে শাহরুখ খানের কাছে। পুলিশ তার সাথে কোনো খারাপ ব্যবহার করেনি, এমনটাই জানিয়েছে শাহরুখ খান। তবে তাকে জেলের ভেতরে দেয়া হয়েছিলো।

জেলে থাকার অভিজ্ঞতার কথা বলতে গিয়ে শাহরুখ খান বলেন যে, জায়গাটা অনেক অপরিষ্কার। ছোট একটা কয়েদখানার ভেতরে অনেক লোক থাকে। পরিবেশটা খুবই খারাপ।

পরে অবশ্য শাহরুখ খান এমন কাজ আর করবেন না বলে পুলিশের কাছে অনুরোধ করার পর তাকে ছেড়ে দেয় পুলিশ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


12 − five =