সৌদি বাদশাহর দেহরক্ষীকে হত্যার গোপন তথ্য ফাঁস!

সৌদি বাদশাহর দেহরক্ষীকে হত্যার গোপন তথ্য ফাঁস
সৌদি বাদশাহর দেহরক্ষীকে হত্যার গোপন তথ্য ফাঁস

সৌদির গোপন তথ্য ফাঁসকারী মুজতাহিদ নামের এক নাগরিক তার টুইটে লিখেছেন যে বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের দেহরক্ষীকে হত্যা করা হয়েছে রাজপ্রাসাদের ভেতরেই। অথচ এখন বলা হচ্ছে যে তার বন্ধুর বাড়িতে তিনি খুন হয়েছেন।

তথ্য ফাঁসকারী মুজতাহিদ আরো জানান যে এই দেহরক্ষীকে যুবরাজ মোহাম্মদ বিন সালমান অনেক দিন ধরেই সরিয়ে দেয়ার চেষ্টা করছিলেন। এই নিয়ে আরো বিস্তারিত তথ্য তিনি খুব শিগগিরই ফাঁস করবেন।

মুজতাহিদ নামের এই ব্যক্তি সৌদি রাজপরিবার নিয়ে অনেক গোপন তথ্য ফাঁস করেছেন। সাংবাদিক জামাল খাশোগি হত্যার দায় সৌদি যুবরাজ সালমান স্বীকার করার পরই ঘটলো বাদশাহ আব্দুল আজিজের দেহরক্ষী মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাগামকে হত্যার ঘটনা।

সৌদি বাদশাহর দেহরক্ষীকে হত্যার গোপন তথ্য ফাঁস
সৌদি বাদশাহর দেহরক্ষীকে হত্যার গোপন তথ্য ফাঁস

এর আগে দেহরক্ষী ফাগামকে হত্যা করা হতে পারে বলে সতর্ক বার্তা দিয়েছিলেন ড. মোহাম্মাদ আল মাসায়ারি, যিনি সৌদি আরবের নির্বাসিত রাজনৈতিক ব্যক্তিত্ব। এছাড়াও আল মাসায়ারি আরো বলেছিলেন যে দেহরক্ষী ফাগামের উপরে সৌদি রাজপরিবার আর আস্থা রাখতে পারছে না। তাই তাকে হত্যা করে নিরাপত্তার দায়িত্ব মার্কিন ব্ল্যাক ওয়াটারকে দেওয়া হতে পারে।

দেহরক্ষী ফাগামকে গুলি করে হত্যা করা হয়েছে জেদ্দা শহরে, এমনটাই টুইট বার্তায় জানিয়েছে সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশন। অন্যদিকে বন্ধুর বাড়িতে এক ব্যক্তির সাথে ঝগড়া হওয়ার সময় মামদুদ আল আলী নামের সেই ব্যক্তি দেহরক্ষী ফাগামকে গুলি করে হত্যা করেছে বলে জানিয়েছে খালিজ টাইমস।

খালিজ টাইমস আরো জানায় যে মামদুদ আল আলীকে আত্মসমর্পণ করতে বলেছিলো নিরাপত্তা বাহিনী কিন্তু মামদুদ আল আলী নিরাপত্তা বাহিনীর উপরই গুলি চালায়। তারপর একপর্যায়ে মামদুদ আল আলী মারা যায় নিরাপত্তা বাহিনীর গুলিতে।

এখনো পর্যন্ত কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি যে কি কারনে এবং কোথায় এই দেহরক্ষীকে হত্যা করা হয়েছে। তবে ড. মোহাম্মাদ আল মাসায়ারি যে সতর্ক বার্তা দিয়েছিলেন সেটা সত্যি প্রমাণিত হলো। তবে রাজপ্রাসাদের ভেতরেই যে এই দেহরক্ষীকে হত্যা করা হয়েছে সেটা এখনো প্রমাণিত নয়।

এই খবরের তথ্য সংগ্রহ করা হয়েছে ইন্টারনেট ও ইত্তেফাক থেকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


five + 13 =