বিজয় দিবসের ছবি

বিজয় দিবসের ছবি
বিজয় দিবসের ছবি

বিজয় দিবসের ছবি : ১৬ই ডিসেম্বরে বিজয় দিবস উদযাপনের জন্য অবশ্যই সবার জাতীয় পতাকা ও যুদ্ধের ছবি সহ বিজয় দিবসের কার্ড লাগবে, যা পাবেন আমাদের এই ওয়েবসাইটে। ছবি ছাড়া স্ট্যাটাস বা পোষ্ট, এসএমএস বা মেসেজ দেয়ার কথা তো এখন ভাবাই যায় না। চলুন তাহলে ১৬ ডিসেম্বরের শুভেচ্ছা ছবি গুলো দেখি।

বিজয় দিবসের ছবি

বিজয় দিবস উপলক্ষে আমরা আমাদের ওয়েবসাইটে বিশেষ আয়োজন করেছি আমাদের ভিজিটরদের জন্য। এতো সুন্দর বিজয় দিবসের কার্ড বানিয়েছি আমরা আপনাদের জন্য যে কার্ডগুলো যে একবার দেখবে তার ইচ্ছে করবে বার বার দেখার জন্য। আর যে কোনো সময় ছবিগুলো ডাউনলোড করতে পারেন।

বিজয় দিবসের ছবি
বিজয় দিবসের ছবি

ছবি ডাউনলোড করুন

পেছনে আমাদের বাংলাদেশের জাতীয় পতাকা আর মাঝের লাল অংশে লেখা বিজয় দিবস। উপরে আছে যুদ্ধ বিমান আর নিচে আছে যুদ্ধ ট্যাংক। সব কিছু মিলিয়ে সাধারণের মধ্যে অসাধারণ একটি বিজয় দিবসের পিকচার। যারা বিজয় দিবসের স্ট্যাটাস এর সাথে ছবি ব্যবহার করতে চান তারা এই বিজয় দিবস ফটো টি ব্যবহার করতে পারেন। এছাড়া সবাইকে বিজয় দিবসের ম্যাসেজ হিসেবে ও পাঠাতে পারেন এই কার্ড গুলো।

বিজয় দিবসের ছবি
বিজয় দিবসের ছবি

ছবি ডাউনলোড করুন

মুক্তিযোদ্ধারা বন্দুক হাতে নিয়ে বাংলাদেশের জাতীয় পতাকা উড়িয়ে বাংলাদেশের বিজয় দিবস উদযাপন করছে। এমন ই একটি চিত্র দেয়া আছে বিজয় দিবসের জন্য বানানো এই ছবিতে। এছাড়াও কিছু কথা লেখা আছে, যেমন “বিজয় দিবস”, “১৯৭১”, “১৬ই ডিসেম্বর”, “আমরা বীর বাঙালি, আমরা প্রতিবাদ করতে জানি”।

সব কিছু মিলিয়ে একটি বিশেষ বিজয় দিবসের মেসেজ বলা যেতে পারে এটিকে। বাংলাদেশের মানুষ দেশকে স্বাধীন করার জন্য নিজের বুকের তাজা রক্ত দিয়েছিলো অভয়ে। বাঙালি জাতি সেই ১৯৭১ সালেই প্রমাণ করে দিয়েছিলো যে দেশের জন্য তাদের ভালোবাসা কতোটুকু। যদিও এখন আর সেই দেশপ্রেম দেখা যায় না।

বিজয় দিবসের ছবি
বিজয় দিবসের ছবি

ছবি ডাউনলোড করুন

জাতীয় স্মৃতিসৌধ আর পেছনের বেকগ্রাউন্ডে আছে বাংলাদেশের জাতীয় পতাকা। আর স্মৃতিসৌধের উপরে আমাদের জাতীয় পতাকা উড়ছে আমাদের স্বাধীনতার প্রতীক হিসেবে। এই একটি ছবিই কি যথেষ্ট না বাংলাদেশের মানুষকে সেই ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বরের কথা মনে করিয়ে দেয়ার জন্য? কোনো বিজয় দিবসের উক্তি কি লেখার কোনো প্রয়োজন আছে? যে বাংলাদেশে জন্মগ্রহণ করেছে তার তো এই ছবিটা দেখেই সেই ১৯৭১ সালের ভয়াবহ যুদ্ধের কথা মনে পরে যাবে।

ইন্টারনেটে অনেক কিছুই আছে। তবে ইংরেজিতে আছে। খবর ছাড়া ভালো মানের বাংলা পোষ্ট খুব কমই পাওয়া যায় ইন্টারনেটে। যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই অনুরোধ করবো আমাদের এই পোষ্টটি বিজয়ের মাসে সবার সাথে শেয়ার করার জন্য। এতে মানুষ বুঝতে পারবে যে ইন্টারনেটে বাংলা লিখে সার্চ করলেও অনেক ভালো মানের পোষ্ট আর ছবি পাওয়া যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


20 + nineteen =