বিজয় দিবসের স্ট্যাটাস

বিজয় দিবসের স্ট্যাটাস : ১৬ই ডিসেম্বর নিয়ে স্ট্যাটাস লিখেছি আমরা আপনাদের জন্য। অনেকেই গুছিয়ে লিখতে পারে না, আবার অনেকের কাছে সময় কম থাকার কারনে বিজয় দিবসের সুন্দর স্ট্যাটাস খোঁজেন ইন্টারনেটে। আপনাদের জন্য ১৬ই ডিসেম্বর স্ট্যাটাস কালেকশন রয়েছে আমাদের এই পোষ্টে।

বিজয় দিবসের স্ট্যাটাস

আমরা চেষ্টা করেছি বিজয় দিবস স্টেটাস গুলো এমন ভাবে লিখতে যেনো এই বিজয় দিবস স্ট্যাটাস গুলো কোন বাংলাদেশি পড়লে যেনো তার মন ছুঁয়ে যায়। বিজয় দিবস নিয়ে স্ট্যাটাস অনেকেই দেয় ফেসবুক সহ অন্য সোশ্যাল মিডিয়া গুলোতে। তাই বিজয় দিবসের ফেসবুক স্ট্যাটাস গুলোর সাথে কিছু ছবি যোগ করে দিলে অনেক ভালো লাগবে। আমাদের ওয়েবসাইটে অনেক ছবিও আছে বিজয় দিবস উপলক্ষে। সেগুলো দেখার অনুরোধ রইল।

লাখো শহীদের রক্তে ভেজা এই বাংলাদেশের মাটি। এই মাটিতে এখনো আছে সেই রক্তের দাগ। এই বাতাসে এখনো আছে সেই শদীদের লাশের গন্ধ। বিজয়ের এই দিনে স্মরণ করছি সেই বীর শহীদদের।

কতো বীর বাঙালি জীবনের মায়া ত্যাগ করে যুদ্ধে গিয়েছিলো এ দেশ স্বাধীন করতে। তাদের কথা কতোটা মনে রেখেছি আমরা? ১৬ই ডিসেম্বর মনে করিয়ে দেয় ১৯৭১ সালের সেই মুক্তিযুদ্ধের কথা।

ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর, সিপাহী হামিদুর রহমান, সিপাহী মোস্তফা কামাল, ইঞ্জিনরুম আর্টিফিসার মোহাম্মদ রুহুল আমিন, ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান, ল্যান্স নায়েক মুন্সি আব্দুর রউফ, ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ। চিনতে পারছেন নামগুলো? মনে ছিলো এই নামগুলো? ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর আসতো না, যদি তারা ৭ জন সহ লাখ লাখ শহীদের রক্তে বাংলার মাটি লাল না হতো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


1 × four =