বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা – স্ট্যাটাস, ম্যাসেজ, কার্ড

বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা
বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা

বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা : পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা দিয়ে সাজানো আমাদের এই পোষ্ট সকল বাঙালিদের জন্য। এখানে পাচ্ছেন ১লা বৈশাখের শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস/মেসেজ, কার্ড, ইত্যাদি ইত্যাদি। তার আর দেরি না করে আপনার বন্ধু, বান্ধবী, প্রেমিক, প্রেমিকা, আত্মীয় স্বজন, সবার জন্য পছন্দ করে নিন বাংলা নববর্ষের শুভেচ্ছা বাণী।

বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা

বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা
বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা

Download

মাটির পাত্রে বাঙালি খাবার, ইলিশ মাছ আর ভাত। এতো সুন্দর করে বানানো হয়েছে এই শুভ নববর্ষ ছবি টি যেনো একবার দেখেই বাংলার ঐতিহ্যের কথা মনে পরে যায়। আশা করি সবাই এই পহেলা বৈশাখের শুভেচ্ছা কার্ড দিয়ে অন্যদের শুভেচ্ছা জানাতে পছন্দ করবেন।

  • নতুনের ছোঁয়া লাগিয়ে আজ নতুনের মাঝে যাবো হারিয়ে। নতুন বছরের শুভেচ্ছা রইলো। স্বাগতম নববর্ষ, শুভ নববর্ষ।

সুন্দর ভাবে বাংলা নতুন বছরকে স্বাগতম জানানোর জন্য এর চাই ভালো নববর্ষের স্ট্যাটাস আর কি হতে পারে? সেই সাথে এই শুভ নববর্ষ মেসেজ দিয়ে কার্ড বানানো হয়েছে উপরে।

  • আজ হবে এক নতুন শুরু। নতুন দিনের নতুন সূর্য। নতুন বছর আনন্দময় হোক সবার জন্য। শুভ নববর্ষ।
  • ভালোবাসা দিয়ে রাঙিয়ে দেবো আজকের দিন। নতুন ফুলে সাজিয়ে দেবো আজকে তোমাকে। প্রেম ভালোবাসা দিয়ে পরিপূর্ণ থাক আমাদের আজকের পহেলা বৈশাখ। শুভ নববর্ষ আমার ভালোবাসা।
  • আগের বছর ছিলে তুমি পাশে, এই বছর তুমি আছো বহু দূরে। ভালোবাসাহীন আমার ভাঙ্গা হৃদয়ের মাঝে। আজও তোমার নাম লেখা আছে। দূর থেকেই তোমাকে জানাই পহেলা বৈশাখের শুভেচ্ছা। ভালো থেকো।
  • প্রকৃতিতে আজ বৈশাখের ছোঁয়া। সবার মনে নববর্ষের আনন্দ। পুরানো বছর থাকবে স্মৃতি পাতায়, নতুন বছরকে চলো স্বাগত জানাই। ১লা বৈশাখের শুভেচ্ছা, শুভ নববর্ষ।
  • নতুন বছর, নতুন সবকিছু, এতো নতুনের মাঝে পুরানো আমি। যেমন ছিলাম আগে, এখনো তেমনই আছি। জানাচ্ছি নববর্ষের শুভেচ্ছা, শুভ হোক সবার নতুন বছর।
  • বন্ধু তোমার পছন্দ বিদেশি গান। আজকে কেনো গাইছো বাংলা গান? সারাবছর ভালো লাগে তোমার বিদেশি সবকিছু। আজকে কেনো নিজের দেশের সাজে সাজিয়েছো নিজেকে?

যারা নিজের সংস্কৃতিকে ভুলে গিয়ে বিদেশি সংস্কৃতি নিয়ে পরে থাকে, তারাই নববর্ষের দিন লালা সাদা পাঞ্জাবি অথবা শাড়ি পরে বাইরে বের হয়ে সবাইকে দেখানো চেষ্টা করে যে সে ১৬ আনা বাঙালি।

  • আমি ১ দিনের বাঙালি না। আমি ৩৫৬ দিনের বাঙালি। আজকে তুমি পরেছো পাঞ্জাবি/শাড়ি। কালকেই ভুলে যাবে তুমি যে বাঙালি।

কিছু কিছু মানুষ আছে, যারা পহেলা বৈশাখ আসলেই এমন একটা ভাব নেন যেনো তার চেয়ে বড় বাঙালি আর নেই। কিন্তু যেই পহেলা বৈশাখ চলে যায়, তারা আবার ভুলে যায় যে তারা বাঙালি।

বিশেষ নোটিশ

আমাদের নতুন ওয়েবসাইট aWhatsappStatus.org একবার হলেও ভিজিট করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


6 + three =