দুই সিজদার মাঝে যে দোয়া পড়লে ধনী হয়ে যাবেন

দুই সিজদার মাঝে যে দোয়া পড়লে ধনী হয়ে যাবেন
দুই সিজদার মাঝে যে দোয়া পড়লে ধনী হয়ে যাবেন

দুই সিজদার মাঝে যে দোয়া পড়লে ধনী হয়ে যাবেন : নামাজে ২ সিজদার মাঝে যখন আমরা বসে কিছুক্ষণ অপেক্ষা করি, তখন বসে থাকা অবস্থায় একটি দোয়া পড়লে আল্লাহর রহমতে আমরা অনেক হালাল ধন সম্পদের মালিক হতে পারি।

দুই সিজদার মাঝে যে দোয়া পড়লে ধনী হয়ে যাবেন

দুই সিজদার মাঝে যে দোয়া পড়লে ধনী হয়ে যাবেন
দুই সিজদার মাঝে যে দোয়া পড়লে ধনী হয়ে যাবেন

Download

দোয়াটি হচ্ছে:

اَللّهُمَّ اغْفِرْلِيْ وَارْحَمْنِي وَاهْدِنِيْ وَعَافِنِيْ وَارْزُقْنِيْ

বাংলাতে আরবি উচ্চারণ : আল্লাহুম্মাগফিরলি, ওয়ারহামনি, ওয়াহদিনি, ওয়া আফিনি, ওয়ারযুকনি।

বাংলা অর্থ : হে আল্লাহ আপনি আমাকে মাফ করুন, আমাকে রহম করুন, আমাকে হেদায়েত দান করুন, আমাকে শান্তি দান করুন এবং আমাকে রিজিক দান করুন।

একবার খেয়াল করেছেন? কতো সুন্দর ভাবে এই দোয়ার মাধ্যমে আল্লাহর কাছে টাকা-পয়সা অর্থ-সম্পদ চাওয়া হলো।

আমরা অনেকেই মনে করে থাকি যে রিজিক এর মানে হচ্ছে খাওয়া বস্তু অথবা খাবার এর জন্যই রিজিক শব্দটি ব্যবহার করা হয়। এটি আপনার ভুল ধারণা। রিজিক শব্দের মাধ্যমে আপনার সব প্রয়োজনীয় বস্তুকেই বোঝানো হয়েছে। যেমন: খাবার, পোশাক, অর্থ, সম্পদ, ঘরবাড়ি, ইত্যাদি।

আমরা অধিকাংশ মানুষই নামাজে প্রথম সিজদা করার পরে যখন উঠে বসে অপেক্ষা না করেই আবার দ্বিতীয় সিজদাতে চলে যায়। এটা মোটেও ঠিক না। এতে আপনার নামাজ সঠিক হবে না।

তাই আপনি নামাজে ১ম সিজদা করার পরে উঠে বসে উপরের দোয়াটি পড়বেন। দোয়াটি পড়ার জন্য আপনাকে অবশ্যই কয়েক সেকেন্ড সময় বসে থাকতে হবে। এতে করে আপনার নামাজ ও সঠিক হবে, আর সেই সাথে আল্লাহর অফুন্ত নেয়ামত পাবেন।

এই দোয়ার বাংলা অর্থ খেয়াল করলে দেখতে পাবেন যে এখানে আল্লাহ কাছে নিজের গুনাহ মাফ করার জন্য দোয়া করা হচ্ছে। রহমত, হেদায়েত, শান্তি দান করার জন্য দোয়া করা হচ্ছে। তারপর রিজিকের জন্য দোয়া করা হচ্ছে, যার মানে অর্থ সম্পদের জন্য দোয়া করা হচ্ছে।

মহান আল্লাহ যদি আপনাকে ক্ষমা না করেন তাহলে অবশ্যই আপনার দোয়া কবুল হবে না। এখন আপনি আপনার গুনাহর জন্য ক্ষমা না চেয়েই আল্লাহর কাছে অর্থ সম্পদের জন্য দোয়া করলে আল্লাহ কি কবুল করবেন?

এই জন্যই এই দোয়াতে প্রথমে আল্লাহর কাছে গুনাহ মাফ করার জন্য ক্ষমা চাওয়া হচ্ছে, সঠিক পথে চলার জন্য হেদায়েতের দোয়া করা হচ্ছে। রহমত ও শান্তির জন্য দোয়া করা হচ্ছে। তারপর সবশেষে ধনী হবার দোয়া করা হচ্ছে।

আজকে থেকে আর তাড়াহুড়ো করে প্রথম সেজদার পরে উঠে বসে সাথে সাথেই দ্বিতীয় সেজদায় যাবেন বা। ২য় সেজদা করার আগে বসে থাকা অবস্থায় উপরের দোয়াটি পড়ুন। আল্লাহর রহমতে অবশ্যই আপনি ধনী হতে পারবেন।

তবে একটা কথা সব সময় মনে রাখবেন, আপনার দুআ কবুল হবে না, যদি আপনি হারাম কাজ করেন, ও হারাম খাবার খান। সিগারেট, বিয়ার/মদ হারাম।

বিশেষ নোটিশ

আমাদের নতুন ওয়েবসাইট aWhatsappStatus.org একবার হলেও ভিজিট করুন।

4 Comments

Leave a Reply

Your email address will not be published.


*


19 + 1 =