শুভ জন্মদিন আপু

শুভ জন্মদিন আপু
শুভ জন্মদিন আপু

শুভ জন্মদিন আপু : বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আমাদের ওয়েবসাইটের মতো স্ট্যাটাস, ছবি, মেসেজ বা এসএমএস আর কোথাও হয়তো খুব কমই পাবেন। কেনো বলছি এই কথা? চালুন দেখি খালাতো বোন, মামাতো বোন, ফুফাতো বোন, আপন বোন, পরিচিত বড় বোন, সবার জন্য দারুণ কিছু জন্মদিনের শুভেচ্ছা।

শুভ জন্মদিন আপু

আপনার বড় বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য দারুণ সব মেসেজ ও স্ট্যাটাসের সাথে এই পোষ্টে পাচ্ছেন চোখ ধাঁধানো GIF files. এইসব শুভ জন্মদিন আপু GIF ছবি আর কোথাও হয়তো পাবেন না খুব সহজে। এছাড়া এসএমএস গুলো তো আছেই। সেই সাথে শুভ জন্মদিন আপু ছবি ও পাচ্ছেন মনের মতো। নিজের পছন্দ মতো বেঁছে নিন আপনার প্রিয় বড় বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর বার্তা।

শুভ জন্মদিন আপু GIF

GIF সম্পর্কে অনেকেই হয়তো জানেন না। আবার অনেকেই হয়তো আগে দেখেছেন, ব্যবহার করেছে, কিন্তু নাম জানেন না। GIF কে ছবি আর ভিডিও এর মাঝামাঝি কিছু বললে হয়তো ভুল হবে না। তবে এই সব shuvo jonmodin apu gif বানাতে অনেক পরিশ্রম করতে হয়। কারন আপনারা এই GIF এর মধ্যে যতো গুলো জিনিস নড়াচড়া করতে দেখচেন বা রঙ পাল্টাতে দেখছেন, সবগুলোর জন্য একটা একটা করে আলাদা ছবি একসাথে করে বানানো হয় GIF.

শুভ জন্মদিন আপু
শুভ জন্মদিন আপু

GIF ডাউনলোড করুন

বাম পাশেই আছে সুন্দরী মেয়ে আর্ট করা। আর ডান পাশে আছে কিছু উপহারের বাক্স। সাদা বাক্সের উপরে লাল ফিতা লাগানো জন্মদিনের গিফট বক্স গুলো নড়াচড়া করছে আর উপরে লেখা শুভ জন্মদিন আপু লেখাটি ও রংধনুর মতো রঙ পালটাচ্ছে।

জন্মদিনের কেক আছে ৩ তলা, আর সেই সাথে অনেক গুলো মোমবাতি জ্বলছে। অসম্ভব সুন্দর লাগছে এই বোনের জন্য জন্মদিনের কার্ড টি। আপনার বোনকে যদি এই কার্ড দিয়ে শুভেচ্ছা জানান, তাহলে সে হয়তো অবাক হতে পারে। কারন Bangla Happy Birthday GIF For Sister খুব কমই পাওয়া যায়।

শুভ জন্মদিন আপু ছবি

স্ট্যাটাস বা এসএমএস এর সাথে যদি ছবি না থাকে তাহলে কি আকর্ষণ বাড়বে? বোনের জন্মদিনের শুভেচ্ছা ছবি পাচ্ছেন এখানে। আপনার আপুকে জন্মদিন উপলক্ষে আপনার পছন্দ মতো একটা জন্মদিনের কার্ড বাছাই করে পাঠিয়ে দিন।

শুভ জন্মদিন আপু
শুভ জন্মদিন আপু

ছবি ডাউনলোড করুন

পেছনে কালো বেকগ্রাউন্ড, সাথে অনেক গুলো উপহার। বেলুন তো আছেই। সাথে আছে ইয়া বড় একটা জন্মদিনের কেক। কেকের উপরে একটা মোমবাতি, যেটাকে সারা দিন ফু দিয়েও নেভানো যাবে না, হা হা হা। এই বোনের জন্মদিনের শুভেচ্ছা কার্ড টির বিশেষ অংশ হচ্ছে শুভ জন্মদিনা আপু লেখাটি। ভালো করে খেয়াল করলে দেখতে পারবেন যে লেখাটিতে একাধিক রঙের ব্যবহার রয়েছে।

শুভ জন্মদিন আপু মেসেজ

তুমি আমার কাছে সব কিছুর চাইতেও বেশি দামী। আমি নিজেকে ভাগ্যবান মনে করে তোমার মতো বোন পেয়ে। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।

আমার প্রিয় আপু, তোমার এই বিশেষ দিনে তোমার সুন্দর জীবন কামনা করছি। সেই সাথে দোয়া করি তুমি যেনো বাকি জীবনটা সুখে কাটাতে পারো। শুভ জন্মদিন প্রিয় আপু।

আমার সবচেয়ে প্রিয় বন্ধু ও সবচেয়ে প্রিয় বোনকে জানাচ্ছি জন্মদিনের অগণিত শুভেচ্ছা। শুভ জন্মদিন।

যদিও আমি আমার জিনিসগুলো তোমার সাথে ভাগ করতে খুবই অপছন্দ করি, কিন্তু তোমার সাথে কাটানো সময় গুলো আমি খুব উপভোগ করি। তুমি আমার কাছে অনেক মূল্যবান। শুভ জন্মদিন আপু।

শুভ জন্মদিন আপু স্ট্যাটাস

প্রথমেই আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছে তোমাকে আমার বোন হিসেবে দুনিয়াতে পাঠানোর জন্য। তোমার মতো করে কেউ আমাকে আদর যত্ন করে না। তুমি দুনিয়ার সবচেয়ে ভালো বোন। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।

বোনেরা সব সময় পাশে থাকতে চাইলেও পারে না। জীবনের একটা সময় তাদের অন্যের সংসারে যেতে হয়। সেই দিনগুলোর অভাব বোধ করি, যেই দিনগুলোতে সাথে ছিলে তুমি। শুভ জন্মদিন আপু।

পরিবারের সবার খেয়াল রাখা আমার আপুর আজকে জন্মদিন। আজকের দিনটা অন্তত আমরা তোমার খেয়াল রাখতে চাই। শুভ জন্মদিন আপু, বিস্ময়কর কিছুর জন্য অপেক্ষা করতে থাকো।

তোমার আগে যদি আমার পৃথিবীতে আসতাম তাহলে অনেক ভালো হতো না? বড়দের হাতে ক্ষমতা একটু বেশিই থাকে, তাই বলছিলাম আর কি! শুভ জন্মদিন প্রিয় শত্রু, না না, প্রিয় বোন হবে, ভুলে শত্রু লিখে ফেলেছিলাম।

তুমি দুনিয়ার সবচেয়ে best আপু। আমার বিপদে পাশে থাকো, আমাকে সব সময় উৎসাহ দেও সব বিষয়ে। তোমার খুব ভালোবাসি আপু, শুভ জন্মদিন।

তোমার মতো স্মার্ট ও যত্নশীল বোন পাওয়া সৌভাগ্যের ব্যাপার। তোমার আজকের দিনটা হোক আনন্দময়। তোমার প্রতিটা দিন সেভাবেই কাটুক, যেভাবে কাটাতে তুমি পছন্দ করো। জন্মদিনের শুভেচ্ছা রইলো তোমার জন্য।

বন্ধুদের জন্মদিন তো অনেক পালন করলেন। নিজের বোনের জন্মদিন টা ও এখন থেকে পালন করা শুরু করে দিন। এমন অনেকেই আছে যারা পরিবারের কাউকে জন্মদিনের শুভেচ্ছা জানায় না। অথচ বন্ধুর জন্মদিনের ১ সপ্তাহ আগে থেকে প্লান করা শুরু করে। মনে রাখবেন, আপনার পরিবার সবার আগে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


five × 5 =