পহেলা বৈশাখের শুভেচ্ছা বাণী – শুভ নববর্ষ শুভেচ্ছা বার্তা

পহেলা বৈশাখের শুভেচ্ছা বাণী
পহেলা বৈশাখের শুভেচ্ছা বাণী

পহেলা বৈশাখের শুভেচ্ছা বাণী : বাংলা নতুন বছর নিয়ে নানা রকম নববর্ষের শুভেচ্ছা বার্তা নিয়ে হাজিয়ে হয়েছি আপনাদের মাঝে। এই পোষ্টে আপনারা পাচ্ছেন বিশেষ কার্ড সহ পহেলা বৈশাখের ছবি যা আপনাদের অনেক ভালো লাগবে। বিশেষ করে শুভ নববর্ষ কার্ড গুলো অনেক সুন্দর করে সাজিয়েছি আমরা বাংলার ঐতিহ্যের ছোঁয়া লাগিয়ে।

পহেলা বৈশাখের শুভেচ্ছা বাণী

পহেলা বৈশাখের শুভেচ্ছা বাণী
পহেলা বৈশাখের শুভেচ্ছা বাণী

Download

  • বাংলা আমার মাতৃভাষা, বাংলাতেই আমি থাকি। বাংলা আমার চিরচেনা, বাংলাকেই আমি ভালোবাসি। বাংলার নতুন বছর, পহেলা বৈশাখের শুরু, নববর্ষের আজকের দিনে, শুভ হোক সবকিছু।
  • বুকে নিয়ে বাংলার প্রাচীন ঐতিহ্যকে, চলো শুরু করি নতুন বছরটাকে। ভুলে গিয়ে সব পুরানো স্মৃতি। নতুন করে শুরু হোক জীবন। পহেলা বৈশাখের অফুরন্ত শুভেচ্ছা রইলো। শুভ নববর্ষ।
  • চারিদিকে আজ বৈশাখের ছোঁয়া। প্রকৃতি আজ সেজেছে নতুন বছরের সাজে। মনে বড় আনন্দ লাগে। শুভ হোক নতুন বছর, সুন্দর হোক জীবনের পথচলা।
  • আজ আমি ভুলে যেতে চাই, আজ আমি হারিয়ে যেতে চাই, আজ আমি পান্তা ভাত খেতে চাই, আজ আমি ইলিশের স্বাদ নিতে চাই। আজ আমি পরিপূর্ণ বাঙালি হতে চাই। পহেলা বৈশাখের শুভেচ্ছা রইলো, শুভ নববর্ষ।
  • পান্তা দিয়ে শুরু করবো আজকের দিন, সাথে থাকবে ইলিশ ভাজা আর নানা রকম ভর্তা। এতোকিছুই পরে যদি না থাকে মিষ্টি, তাহলে কি চলে? শুভ নববর্ষ, আনন্দে কাটুক আজকের ১লা বৈশাখ।
  • সারা বছর আমি বিদেশি, কিন্তু আজকে আমি দেশি। সারা বছর যা লাগে না ভালো, আজকে তা লাগে যে খুব ভালো। বলছি আমি তাদের কথা, যারা শুধুমাত্র পহেলা বৈশাখেই সাজে বাঙালি, কিন্তু সারা বছর থাকে ভিনদেশী।

আমাদের বাংলার পুরানো ঐতিহ্য, হাত পাখা, কুলা, আর বাচ্চাদের জন্য কাগজের খেলনা চরখি। হয়তো আমাদের কাছে এইসব কিছু অনেক অপরিচিত মনে হতে পারে, কিন্তু আমাদের পূর্বপুরুষেরা এইসব খেলনা দিয়ে খেলতো ছোটা বেলায়, আর এইব জিনিস ব্যবহার করা হতো ঘরের নানা রকম কাজে।

সেই সব পুরানো দিনের কথা মাথায় রেখেই বানানো হয়েছে এই বিশেষ পহেলা বৈশাখের শুভেচ্ছা কার্ড/ছবি। আর সাথে লেখা আছে কোটি কোটি বাঙালির মনের কিছু কথা। আশা করি আপনারা ফেসবুক, হোয়াটঅ্যাপ সহ সব রকম সোশ্যাল মিডিয়াতে আমাদের ওয়েবসাইট ছড়িয়ে দিয়ে এতো সুন্দর শুভ নববর্ষ ছবিটিকে সম্মান দেখাবেন।

বিশেষ নোটিশ

আমাদের নতুন ওয়েবসাইট aWhatsappStatus.org একবার হলেও ভিজিট করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


fourteen − ten =