হঠাৎ সেই জেরিনের ফোন Real Sad Love Story Bangla

হঠাৎ সেই জেরিনের ফোন Real Sad Love Story Bangla
হঠাৎ সেই জেরিনের ফোন Real Sad Love Story Bangla

হঠাৎ সেই জেরিনের ফোন (Real Sad Love Story Bangla): আজকে আমার মনের কথাগুলো শোনার মতো কেউ নেই। এখন আর কেউ আমাকে message দেয় না। আদর করে ভালোবেসে কেউ জিজ্ঞেস করে না আমি কি করছি। নিজের সাথে নিজেই কথা বলছিলাম এভাবে। হঠাৎ মোবাইলটা বেজে উঠলো। আমাকে আবার কে ফোন দিলো এতো রাতে!

হঠাৎ সেই জেরিনের ফোন Real Sad Love Story Bangla

হঠাৎ সেই জেরিনের ফোন Real Sad Love Story Bangla
হঠাৎ সেই জেরিনের ফোন Real Sad Love Story Bangla

আমি: Hello….

সে: ভালো আছো?

আমি: কে আপনি?

সে: ভুলে গেছো আমার গলার আওয়াজ?

আমি: জেরিন?

সে: জেরিন তো মরে গেছে।

আমি: তাহলে আমার সাথে কথা বলছে কে?

জেরিন: আমি।

আমি: কে তুমি?

জেরিন: আমি তোমার জেরিন।

আমি: ভালো আছো?

জেরিন: অনেক ভালো আছি…. অনেক….

আমি: তোমার স্বামী ও ছেলে মেয়েরা কেমন আছে?

জেরিন: সবাই ভালো আছে। আংকেল আন্টি কেমন আছেন? আর তোমার বোন আর বোনের মেয়ে? তোমার বোনের মেয়েটা এখন অনেক বড় হয়ে গেছে, তাই না?

আমি: হ্যা, অনেক বড় হয়ে গেছে।

জেরিন: কেমন আছো তুমি? বললে না তো….

আমি: ভালো আছি।

জেরিন: অনেক বছর পরে কথা বলছি তোমার সাথে। আগে তো কয়েক ঘন্টা কথা না হলেই দম বন্ধ হয়ে যেতো। আর এখন তো বছরের পর বছর পার হয়ে যায় কথা না বলে….

আমি: হুম….

জেরিন: তোমার কাছে মাফ চাইতে ফোন দিয়েছি। আসলে আম্মু আর নেই, আজকে ৪ দিন হলো। মরার আগে বলেছিলো আম্মু, আব্বু, আর আমার ভাইয়া মিলে ইচ্ছে করে তোমার সাথে বিয়ে ভেঙ্গেছিলো যেনো আমাকে আরো বড়লোক ছেলের কাছে বিয়ে দিতে পারে। তাই তারা আমার কাছে তোমাদের নামে মিথ্যা বলে বিয়েটা ভেঙ্গেছিলো। যদিও আমি বিয়ে ভাঙতে চাইনি, কিন্তু আব্বু আম্মু আর ভাইয়া রাজি ছিলো না, তাই আমার ৭ বছরের ভালোবাসার মানুষটাকে ছাড়তে হয়েছে আমাকে। আম্মু মরার আগে বার বার তোমার কথা বলছিলো, আর তোমার কাছে মাফ চেয়েছে।

আমি: এখন আর মাফ চেয়ে কি হবে? যদিও আমি অনেক আগেই মাফ করে দিয়েছি, আল্লাহ আন্টিকে জান্নাত নসিব করুক। যাই হোক, রাতে খেয়েছো?

জেরিন: সেই আগের মতোই রয়ে গেছো তুমি। একটুও বদলাওনি। আমাকে ছাড়া থাকতে পারছো? কষ্ট হয়না আমার জন্য?

আমি: কষ্টটাই তো আমার সবচেয়ে বড় বন্ধু। তুমি ছাড়া তো আমার কোনো বন্ধু ছিলো না, ৭ বছর তোমার সাথে আমার সম্পর্ক ছিলো, কখনো দেখা করিনি, ভেবেছিলাম বিয়ে ঠিক হলে তারপর তোমার সাথে প্রথম দেখা করবো। বিয়ে ঠিক হলো, কিন্তু আমাদের আর দেখা করা হলো না। কারন আমাকে আংটি পরিয়ে দেয়ার ২ দিন পরেই তোমার আব্বু ফোন দিয়ে আমার আব্বুকে বলে যে তুমি নাকি বিয়েতে রাজি না, তাই আংটি ফিরিয়ে দিতে, আর তোমাকে আমরা যে আংটি পরিয়েছি সেটাও ফিরিয়ে দেবে। ঐদিন অনেক অসহায় লাগছিলো, স্বপ্নেও ভাবিনি তুমি আর তোমার পরিবারে লোকেরা এভাবে বেইমানি করবে আমার সাথে। আমি তোমাদের মাফ করে দিলাম, কিন্তু আল্লাহ যেনো তোমাদের মাফ না করেন।

তারপর আর কোনো কথা বলছে না জেরিন…. ওর কান্নার শব্দটা শুনতে পাচ্ছি, ও কাঁদছে…. বুঝতে পারছি ও এখনো আমাকে ভালোবাসে, কিন্তু ওর আর ওর পরিবার পাপের ফল ভোগ করছে…. ওদের লোভের ফল ভোগ করছে ওরা।

আরো গল্প পড়তে এখানে ভিজিট করুন >>> গল্প

Copyright – prothomalo.org

সবাই যা খুঁজছে: real sad love story bangla, new bangla love story 2020, bangla love story 2020, new romantic love story in bengali, heart touching love story in bengali, true love story in bengali language, true sad love story in bengali, breakup love story bengali, koster story bangla, breakup love story bangla, sad love story bangla,

বিশেষ নোটিশ

আমাদের নতুন ওয়েবসাইট aWhatsappStatus.org একবার হলেও ভিজিট করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


two × four =