ভালোবাসার রোমান্টিক উক্তি

ভালোবাসার রোমান্টিক উক্তি
ভালোবাসার রোমান্টিক উক্তি

ভালোবাসার রোমান্টিক উক্তি : দুঃখ, কষ্ট, হাসি, কান্না, সবকিছু নিয়েই ভালোবাসা। সব রকম ভালোবাসার উক্তি নিয়ে আমরা সাজিয়েছি আমাদের এই পোষ্ট। চলুন তাহলে আমাদের রোম্যান্টিক ভালোবাসার উক্তি গুলো দেখি।

ভালোবাসার রোমান্টিক উক্তি

ছবি সহ ভালোবাসার রোম্যান্টিক উক্তি পাবেন আমাদের ওয়েবসাইটে। আপনারা চাইলে আমরা আরো bangla love quotes যোগ করবো এই পোষ্টে। এখানে যেইসব ভালবাসার রোমান্টিক উক্তি দেখতে পাচ্ছেন সবগুলোই বিশেষ। কারন এগুলো আমাদের নিজেদের বানানো।

ভালোবাসার রোমান্টিক উক্তি
ভালোবাসার রোমান্টিক উক্তি

ছবি ডাউনলোড করুন

তোমাকে খুশি করতে কতো কিছুই না করলাম। অথচ আজকে সেই তুমিই আমাকে বললে, আমি নাকি তোমাকে সারা জীবন কষ্টই দিয়ে গেলাম।

আমি শুধু ভালোবাসতে পারি। কিন্তু ভালোবাসি কথাটা বলতে পারি না। হয়তো এই জন্য একদিন আমার ভালোবাসার মানুষটাকে হারাতে হবে আমাকে।

তখন খুব কষ্ট লাগে, যখন ভালোবাসার মানুষটার সাথে কথা বলি। কারন আমার ভালোবাসার মানুষটা তো জানে না যে আমি তাকে ভালোবাসি।

আমি ভুলে গিয়েছিলাম। একটা ছেলে আর একটা মেয়ে বন্ধু হলে জীবনে কোন একদিন, ১ মিনিটের জন্য হলেও প্রেমে পরবে। এই কথাটা যদি মনে রাখতাম, তাহলে তোমার সাথে বন্ধুত্ব করতাম না। আমি যে ভুল করে তোমাকে ভালোবেসে ফেলেছি।

এই শরীরটা আছে তোমার থেকে অনেক দূরে। কিন্তু আমার মনটা তো তোমার অনেক কাছে। এতোটা কাছে যে তোমার বুকের ধপ ধপ শব্দটাও শুনতে পাচ্ছে আমার মন।

সব সময় চেয়েছিলাম তোমাকে সুখে রাখতে। কিন্তু আমি পারিনি। পারিনি বলেই তো আজকে তুমি অন্য কারো বউ।

আমার অগোছালো জীবনটাকে গুছিয়ে দেয়ার জন্য তোমাকে ধন্যবাদ। জানি আমি, ধন্যবাদ বলে তোমার ঋণ শোধ করা যাবে না। তাই তো সারা জীবন তোমাকে ভালোবেসে তোমার ঋণ শোধ করতে চাই।

যদি বলি আমি আর তোমার বন্ধু হয়ে থাকতে চাই না, এরচেয়ে বেশি কিছু হতে চাই। তাহলে কি তুমি রাগ করবে? আমাকে ছেড়ে চলে যাবে?

রাতের আঁধারে তুমি আর আমি এক হয়ে ভালোবাসার রঙিন ফুল ফোটাবো। চাঁদের আলোতে তোমার মুখটা দেখে প্রান জুড়াবো। মনের বাঁধনে বাঁধবো তোমাকে।

গোলাপের কাঁটার চেয়েও বেশি যন্ত্রণাদায়ক ভালবাসার কাঁটা। যা একবার বিধে গেলে আর তুলে ফেলা যায় না। সারাটা জীবন শুধু কষ্ট পেয়ে যেতে হয়।

মনের অজান্তে তোমাকে ভালোবেসে ফেলেছি আমি। ভুল করে ফেলেছি। এই ভুলের জন্য কি আমাদের বন্ধুত্বটা নষ্ট হয়ে যাবে? নাকি তুমি ভুল করে আমার প্রেম পরে যাবে?

আমি কিন্তু ছেলে ভালো। চাইলে আমার সাথে প্রেম করতে পারো। করবে নাকি?

তোমার মনের জায়গাটা কি খালি আছে? আমি কি তোমার মনের ভেতরে আমার ভালোবাসার রাজপ্রাসাদ বানানোর অনুমতি পেতে পারি?

ভেবেছিলাম প্রেম করবো না। কিন্তু তোমাকে দেখে প্রেম করতে ইচ্ছে করছে। কিন্তু তুমি কি আমার সাথে প্রেম করতে ইচ্ছুক?

ভুল করেছিলাম। তোমাকে আমার মনটা দিয়ে বড় ভুল করেছিলাম। আজকে সেই ভুলের মাশুল গুনছি। এখন আর কেউকে ভালবাসতে ইচ্ছে করে না। এখন আর কাউকে আপন ভাবতে ইচ্ছে করে না। কেনো চলে গেলে আমাকে ছেড়ে? আমি কি এতোটাই খারাপ?

দুঃখিত, আমার মনের উপর যদি আমার নিয়ন্ত্রণ থাকতো তাহলে আমার মনটাকে বলতাম তোমার থেকে দূরে থাকতে। তোমার থেকে দূরে থাকা সম্ভব না, তাই আবার চলে এসেছি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


1 × one =