Symphony Z30 Price in Bangladesh (BD)

symphony z30 price in bangladesh
symphony z30 price in bangladesh

Symphony Z30 Price in Bangladesh (BD): This is the new Triple Back Camera Symphony smartphone 2020. Everything is ok but the price is not attractive and Bangladeshi users will get better options at this price range.

Symphony Z30 Price in Bangladesh (BD)

9,790 Taka (3 GB RAM + 32 GB ROM)

Full Specifications

Release Month & Year: July 2020


Back Camera: 13 MP + 5 MP + 2 MP


Selfie Camera: 8 MP


Display: 6.52 inches (720 pixels * 1600 pixels)


RAM: 3 GB


ROM: 32 GB


Memory Card: support up to 128 GB


Battery: Li-Po 5000 mAh


SIM: Dual SIM (Nano SIM Card)


Network: 2G, 3G, 4G


WLAN: WiFi


OS: Android version 10.0


Chipset: Mediatek Helio A25


CPU: Octa Core 1.8GHz


GPU: IMG Power VR GE 8320


Sensors: Fingerprint, Proximity, G Sensor, Light


USB: Yes


GPS: Yes with AGPS, Glonass, Beidou


Bluetooth: Yes


Colors: Indigo Blue, Amazon Green


Height: 163.3 mm


Width: 76.4 mm


Thickness: 8.9 mm


Weight:


Body:


Other Features:


symphony z30 price in bangladesh
symphony z30 price in bangladesh

Bangla Review

পেছনে ৩ টি ক্যামেরা আর ৫০০০ mAh ব্যাটারি হচ্ছে এই Android Smartphone এর সবচেয়ে আকর্ষণীয় পার্ট। যারা এটা কিনবেন বলে ভাবছেন তারা এই ২টা জিনিস দেখেই পছন্দ করেছেন হয়তো। ঠিক বলছি তো?

13 MP + 5 MP + 2 MP এই ৩টি ক্যামেরা থাকছে পেছনে আর সামনে থাকছে 8 MP Selfie Camera, তবে পেছনের ক্যামেরার তুলনায় Selfie Camera টা কম হয়ে গেলো না?

Display টা বেশ বড়, যারা বড় Display পছন্দ করেন তাদের বেশ পছন্দ হবে, আর যেমন বড় Display তেমন ই বড় ব্যাটারি, তাই আশা করি ১ বার চার্জ দিয়ে অনেকক্ষণ চালাতে পারবেন। বড় ব্যাটারি দিয়ে একটা ভালো কাজ করেছে Symphony.

যদিও Display Resolution নিয়ে মোটেও খুশি হতে পারছি না। আর দামটাও খুব একটা কম না, তাই 720 pixels এর জায়গায় 1080 pixels হলে আরো বেশি খুশি হতাম।

Chipset দিয়ে কখনোই আমাদের খুশি করতে পারেনি Symphony. যদি তাদের মনেহয় যে তাদের Smartphone এর দাম বাড়ানো উচিৎ তাহলে দাম বাড়িয়ে হলেও Snapdragon Chipset ব্যবহার করা শুরু করুক।

শেষ কথা

সবই মোটামুটি ঠিক আছে, কিন্তু Symphony কে তো বাংলাদেশের মানুষের কথা চিন্তা করে এমন মোবাইল বাজারে নিয়ে আসা উচিৎ যেই মোবাইলগুলো জনপ্রিয় হবে, বিক্রি হবে বেশি।

বাংলাদেশের বাজারে ১০ হাজার টাকার মোবাইল অনেক আছে। নামীদামী Brand এর মোবাইল আছে যাদের সাথে পাল্লা দেয়ার মতো অবস্থা এখনো তৈরি হয়নি Symphony র। সেই সাথে ১০ হাজার টাকার সাথে আরো ২/৩ হাজার টাকা যোগ করে অনেক ভালো ভালো Smartphone পাওয়া যাবে।

এই New Smartphone টি মোটেও খারাপ না, কিন্তু বাজারে জনপ্রিয় হতে হলে হয় এর দাম কমাতে হবে, আর নয়তো নামীদামী Brand এর মতো বিশ্বাস অর্জন করতে হবে।

Walton আর Symphony বাংলাদেশের অনেক পুরানো কোম্পানি আর আমরা অবশ্যই চাই অন্যদের চেয়ে এরা এগিয়ে থাকুক। এরজন্য তাদের এমন কিছু করতে হবে যা সবার দৃষ্টি আকর্ষণ করবে। Z30 এর দাম যদি ৭,৫০০ টাকা হতো তাহলে সবার নজর থাকতো এটার উপর।

এছাড়া অনেকের Snapdragon Chipset এর উপর দুর্বলতা আছে, তাই আশা করি Symphony ভবিষ্যতে Snapdragon Chipset ব্যবহার করে Smartphone বাজারে নিয়ে আসবে।

বিশেষ নোটিশ

আমাদের নতুন ওয়েবসাইট aWhatsappStatus.org একবার হলেও ভিজিট করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


eight − three =