Tecno Pouvoir 4 Price in Bangladesh (BD)

tecno pouvoir 4 price in bangladesh
tecno pouvoir 4 price in bangladesh

Tecno Pouvoir 4 Price in Bangladesh (BD): This is the new Tecno Smartphone in Bangladesh 2020. 6000 mAh Batter and 7 inches screen is the most attractive part of this latest Android smartphone but the price of this new Tecno is not perfect because you will get more features and batter brand at the same price.

Tecno Pouvoir 4 Price in Bangladesh (BD)

11,900 Taka (3 GB RAM + 32 GB ROM)

Full Specifications

Release Month & Year: June 2020


Back Camera: 13 MP + 2 MP + 2 MP + 0.3 MP


Selfie Camera: 8 MP


Display: 7 inches IPS LCD (720 pixels * 1640 pixels)


RAM: 3 GB


ROM: 32 GB


Memory Card: support up to 256 GB


Battery: Li-Po 6000 mAh Non-removable


SIM: Dual SIM Dual Standby (Nano SIM Card)


Network: 2G, 3G, 4G


WLAN: WiFi, Hotspot


OS: Android version 10, HiOS 6.1


Chipset: Mediatek MT6761 Helio A22 (12 nm)


CPU: Quad Core ( 4x 2.0 GHz Cortex-A53)


GPU: PowerVR GE8320


Sensors: Fingerprint, Proximity, Accelerometer


USB: micro USB version 2.0, OTG


GPS: Yes with AGPS, GLONASS, GALILEO, BDS


Bluetooth: version 5.0, A2DP, LE


Colors: Ice Jadeite, Fantasy Blue


Height: 174.9 mm


Width: 79.6 mm


Thickness: 9.2 mm


Weight:


Body:


Other Features:


Bangla Review

বুঝলাম ৪ টা ক্যামেরা দিছে পেছনে, কিন্তু ক্যামেরা গুলো কি দিছে দেখেছেন? আমার তো মনে হচ্ছে একটা 13 MP আর একটা 5 MP দিলেও ভালো হতো। অথবা ৩ টা ক্যামেরা দিতো পেছনে, 13 MP একটা আর বাকী ২টা 5 MP আর 2 MP, মোট ৩ টা।

সেটা না করে ক্যামেরার সংখ্যা বাড়িয়ে সবার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করার চেয়ে ভালো কিছু বাজারে আনলে সেটা Tecno এর ভবিষ্যতের জন্য অনেক ভালো হতো। কারন এটি এখনো তেমন ভাবে জনপ্রিয় হতে পারেনি।

তবে ভুলে গেলে চলবে না যে তারা ৬০০০ mAh ব্যাটারি দিয়েছে এই মোবাইলে। এটা কিন্তু অনেক বেশি দারুণ খবর। কারন এই যুগে সবাই মোবাইল হাতে নিয়ে ঘটনার পর ঘন্টা পার করে দেয় ইন্টারনেটে। তাই বেশি ব্যাটারি মানে বেশি সময় মোবাইল চালাতে পারবেন।

দাম নিয়ে কি কিছু বলবো? আপনার কি মনেহয় এই মোবাইলের জন্য এই দাম ঠিক আছে? এটা যদি Samsung বা Xiaomi বা Oppo হতো তাহলে হয়তো অনেকে আগ্রহী হতো। এটার দাম যদি ১০,০০০ হতো, তাহলেও ও ঠিক ছিলো।

কিন্তু বাংলাদেশের বাজারে ১২,০০০ টাকা দামের মোবাইল অনেক আছে। এই দামের মোবাইল বাজারে জনপ্রিয় হবার জন্য আরো বেশি কিছু দেয়ার দরকার ছিলো। প্রসেসর যা দিয়েছে এতে বোঝাই যাচ্ছে ক্যামেরা, ব্যাটারি, আর বড় স্ক্রিন দিয়ে বাকী সব কিছুর কথা ভুলেই গেছে তারা।

শেষ কথা

যদি এই Pouvoir 4 কে এই দামে জনপ্রিয় করতে হয় তাহলে এর Processor আরো ভালো দেয়া উচিৎ ছিলো, ক্যামেরা না হয় ঠিকঠাক ধরে নিলাম, কিন্তু RAM 4 GB দেয়ার দরকার ছিলো। তাহলেই ১২,০০০ হাজার টাকা এর জন্য perfect হতো।

আর একটা কথা না বললেই নয়, Display কিন্তু 7 inches, তাই ব্যাটারি বেশি খরচ হবে এটা কিন্তু ভুলে গেলে চলবে না। তবে এই দামে 7 inches display আর 6000 mAh ব্যাটারি খুব কমই পাওয়া যাবে। আর ভাব দেখানোর জন্য পেছনে ৪ টা ক্যামেরা তো আছেই!

আমার মতে অধিকাংশ মানুষ পেছনে ক্যামেরা দিয়ে ভাব নেয়ার জন্যই এটি কিনতে চাইবেন। আর খুব একটা খারাপ হবে না, আপনার পছন্দ হলে কিনতে পারেন। তবে যদি Game খেলাই আপনার মূল উদ্দেশ্য হয় তাহলে আপনার বাজেট বাড়িয়ে আরো ভালো Processor যুক্ত মোবাইল কিনতে হবে।

যারা মোবাইলে সেলফি তুলতে পছন্দ করেন ও পেছনে ৪ টা ক্যামেরা দিয়ে অন্যদের দৃষ্টি আকর্ষণ করতে চান, তাহলে জন্য perfect হবে এটি, আর সাথে থাকছে বিশাল বড় Displayyyy আর Batteryyyy.

তবে এমন মোবাইল পাবেন না যেটার সব কিছু perfect থাকবে, এটাই হচ্ছে সত্যি কথা। সব মিলিয়ে দামটা আরো একটু কমালে ভালো হতে বলে মনে হচ্ছে। ভালো মানে সবাই কিনতে আগ্রহী হতো। এতে তো Tecno র ই লাভ হবে।

tecno pouvoir 4 price in bangladesh
tecno pouvoir 4 price in bangladesh

বিশেষ নোটিশ

আমাদের নতুন ওয়েবসাইট aWhatsappStatus.org একবার হলেও ভিজিট করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


fifteen − nine =